যৌন স্বাস্থ্য উন্নতি করার জন্য ৩টি টিপস

১। পেঁয়াজ এবং রসুন

পুষ্টির সুবিধা আপনার যৌন স্বাস্থ্য সাহায্য করতে পারেন। পেঁয়াজ উভয় লিঙ্গ জন্য প্রজনন অঙ্গ শক্তিশালী করতে সাহায্য করতে পারেন। ল্যান্সিন যৌন স্ট্যামিনা বৃদ্ধি করতে সাহায্য করে বলে মনে করা হয়, যখন পেঁয়াজগুলি লিবিডো বাড়ানোর কথা বলে।

পেঁয়াজ খনিজ একটি মহান উৎস। এতে খনিজ ক্রোমিয়াম রয়েছে যা রক্তের শর্করা নিয়ন্ত্রণে সহায়তা করে। পেঁয়াজ ভাল কলেস্টেরল উত্পাদন করতে সাহায্য করে।

২। আরো লাল সবজি অন্তর্ভুক্ত

লাল উত্পাদন যৌন স্বাস্থ্য উন্নীত পাওয়া গেছে। টমেটোগুলি তাদের মধ্যে পাওয়া লিওকোপিনের কারণে কম অস্বাভাবিক শুক্রাণু উত্পাদন করতে সহায়তা করে।

স্ট্রবেরি অন্য লাল ফল যা যৌন স্বাস্থ্যের সাথে সাহায্য করতে পারে। লাল একটি যৌন উত্তেজক রং নয়, তবে ফলটিতে ফোলিক এসিড রয়েছে, যা জন্মগত ত্রুটিগুলি কমাতে এবং শুক্রাণু গণনা বৃদ্ধি করতে সহায়তা করে।
তরমুজ, একটি গোলাপী লাল কেন্দ্রের সাথে একটি ফল রয়েছে, এল-সিট্রুলাইন রয়েছে। এল-সিট্রুলাইন একটি অ্যামিনো অ্যাসিড যা পুরুষের কঠিন করতে সাহায্য করতে পারে। তরমুজ রক্ত প্রবাহ বৃদ্ধি করতে সাহায্য করতে পারে, যা পুরুষ ও মহিলাদের উভয়ের জন্য উত্তেজনার সাথে সাহায্য করে।

৩। গাজর খান
গাজর চোখের স্বাস্থ্যের জন্য শুধুমাত্র ভাল নয়। গাজর আপনার যৌন স্বাস্থ্য বৃদ্ধি করতে পারে কারণ তারা আপনার লিবিডো বৃদ্ধি করতে সহায়তা করে। গাজরগুলিতে ভিটামিন এ প্রচুর পরিমাণে থাকে, যা যৌন হরমোন উত্পাদন করতে সহায়তা করে।

একটি সাম্প্রতিক গবেষণার মতে, হলুদ এবং কমলা ফল এবং veggies, বিশেষত গাজর, শুক্রাণু গুণমান এবং পরিমাণ বৃদ্ধি করতে পারে। গাজর শুক্রাণু গুণমান 6.5 – 8.0% উন্নত পাওয়া যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*